বউকে নিয়ে চলচ্চিত্রে অভিনয় করবেন তাসকিন!

ঘটনা কতটা সত্যি সেটা সময়ই বলে দেবে। আপাতত জাতীয় ক্রিকেট দলের স্পীডস্টার তাসকিনের মুখ থেকে শোনা গেল তার চলচ্চিত্রের অভিনয়ের ইচ্ছের কথা। এমনকী সেই সিনেমায় তার হবু বউ নায়িকা হিসেবে অভিনয় করবেন এমনটাই প্রত্যাশা এই তরুণ পেসারের!

ঈদ উপলক্ষে বেসরকারী টেলিভিশন চ্যানেল মাছরাঙ্গা টিভির বিশেষ অনুষ্ঠান ‘ক্রিকেট ক্রিকেট’-এ এমন ইচ্ছার কথা জানিয়েছেন তাসকিন। ব্যাটসম্যন, পেসার এবং স্পিনার তিনজন সাব্বির, তাসকিন এবং আরাফাত সানীকে নিয়ে এ অনুষ্ঠানের ধারণ কাজ সম্প্রতি শেষ হয়েছে।

স্পীডস্টার বলেছেন, এমন একজন ক্রিকেটার হতে চাই যাতে করে আমাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ হোক। ১০-২০ বছর পর সে চলচ্চিত্রে আমি নিজেও অভিনয় করবো, নায়িকা হিসেবে থাকবেন আমার হবু স্ত্রী।

সাব্বির জানিয়েছেন সুযোগ পেলে ক্যটরিনা কাইফ এবং কারিনা কাপুরের বিপরীতে অভিনয় করতে চান। তাসকিনের নিজের নায়িকা হিসেবে পছন্দ জ্যকলিন ফার্নান্দেজ আর আরাফাত সানীর পছন্দ মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান। তিন তারকাই নতুন করে ঝলসে ওঠার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

মজার এই আড্ডার সঞ্চালক অভিনেত্রী-মডেল ঈশিকা খান। তিন ক্রিকেটারের এমন গোপন খবরগুলো বের করে আনলেন তিনিই। ঈদের ৪র্থ দিন, সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচারিত হবে বলে জানা গেছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*