শুধু ফেসবুকে ফিল্ম হিট হয় না, প্রেক্ষাগৃহতেও হয় – আরিফিন শুভ

‘ঢাকা অ্যাটাক’ ছবিটি মুক্তি পেয়েছে গত ৬ অক্টোবর। আর এরপর থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। ছবিটাকে দর্শকরা দারুণ ভালোবেসে ফেলেছেন এই কদিনে। পুরো দেশ মেতে উঠেছে ‘ঢাকা অ্যাটাকে’। ছবিটি প্রদর্শনের সঙ্গে সংশ্লিষ্টরা এমনটাই জানাচ্ছেন। এ কারণে ভীষণ উচ্ছ্বাসিত ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা এ ছবির নায়ক আরিফিন শুভ। তিনি মনে করেন ‘ঢাকা অ্যাটাক’ তাঁর ক্যারিয়ারে একটি গুরুত্বপূর্ণ সংযোজন।

কিন্তু অনেক সময় পরিচালক কিংবা প্রযোজকরা সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছবি হিট বলে বিভিন্ন কথা লিখে থাকেন। বাস্তবে ছবির বাণিজ্যিক অবস্থা খুবই খারাপ থাকে। আর সে কথা তুলে ধরেই আজ ৯ অক্টোবর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দুপুরের পর এক স্ট্যাটাস দিয়েছেন আরিফিন শুভ- ‘বাঙালি প্রমাণ করে দিল শুধু ফেসবুকে ফিল্ম হিট হয় না, প্রেক্ষাগৃহতেও হয়। আমি ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে যে তথ্য পাচ্ছি, তাতে আমি ভাষা হারিয়ে ফেলছি। আজ সোমবার আজও ভীড়। আর এটা সম্ভব হয়েছে শুধু দর্শকদের জন্য, স্যালুট।’

দীপঙ্কর দীপন ছবিটি পরিচালনা করেছেন। বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। ছবিটির পরিবেশনা সংস্থা টাইগার মিডিয়া। ঢাকাসহ সারাদেশের ১২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শুক্রবার (৬ অক্টোবর)। এতে জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি।

এছাড়াও আছেন আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, শিপন মিত্র প্রমুখ। খলচরিত্রে দেখা যাবে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি তরুণ তাসকিন রহমানকে। ‘ঢাকা অ্যাটাক’-এর মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন এডিসি সানী সানোয়ার। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. এবং থ্রি-হুইলারস লিমিটেড।

এদিকে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি পাইরেসি করার উদ্দেশে কেউ দৃশ্যধারণ করলে, পাইরেটেড সিনেমা দেখার আহ্বান জানালে, বিক্রয় কিংবা বিপণন করলে, কেউ কাউকে পাইরেটেড সিনেমার লিংক দিলে, কোনোভাবে কপি করলে, পাইরেসি করার প্রস্তুতি নিলে, পাইরেসি করার জন্য অর্থ, উৎসাহ ও সহযোগিতা প্রদান করলে তথ্য দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছে ‘ঢাকা অ্যাটাক’ টিম।

উপযুক্ত প্রমাণসহ যে পাইরেসি করছে তাকে ধরিয়ে দিতে পারলেই তথ্যপ্রদানকারীকে পুরস্কার হিসেবে দেওয়া হবে তিন লাখ টাকা! আর এমন ঘোষণাই দিয়েছে ‘ঢাকা অ্যাটাক’ টিম। বাংলাদেশের পর পর্যায়ক্রমে কানাডা, যুক্তরাষ্ট্র, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ব্রুনাইসহ বিভিন্ন দেশের ২১টি শহরে বড় পর্দায় দেখা যাবে ছবিটি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*