২ দিনে ৭ কোটি টাকার টিকিট বিক্রি (ঢাকা অ্যাটাক)

গত শুক্রবার মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সাম্প্রতিক কালের অন্যতম ব্যবসাসফল ছবি হতে যাচ্ছে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। শুক্রবার ছবিটির নিট সেল ছিল ১ কোটি ৫ লাখ টাকা। আর গ্রস সেল ছিল ৪ কোটি ২০ লাখ। শনিবার ছবিটির নিট সেল ছিল ৭১ লাখ টাকা। গ্রস সেল ছিল দুই কোটি ৮৪ লাখ টাকা। রবিবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন ছবিটির প্রযোজক প্রতিষ্ঠান অভিকথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি।

অভি বলেন, আমাদের দেশের বক্স অফিস হিসেব না থাকায় আমরা পুরোপুরি নিশ্চিত তথ্য দিতে পারি না। তবে কাছাকাছি তথ্য দিতে পারি। যেমন একটা টিকেট সেল হলো ১০০ টাকায়, সেখান থেকে আমরা অর্থাৎ প্রযোজক পাবেন ২৫ টাকা। সে অনুযায়ী আমরা গ্রস সেলটা ধরতে পারি। মোটামুটি এই ধারণার ওপর আমরা দুই দিনের মোট গ্রস সেল হিসেব করতে পারি। অর্থাৎ টিকেট সেল ৭ কোটি ৪ লাখ টাকার হয়েছে অনুমান করতে পারি।

৭ কোটি টাকার ওপরে টিকেট বিক্রি হলেও তাঁদের দুইদিনের মোট আয় এক কোটি ৭৬ লাখ টাকা। অর্থাৎ ছবিটি দুদিনে বেশ ভালোই আয় করেছে এবং সমান্তরাল্ভাবে ভালো আয়ের পথেই এগিয়ে যাচ্ছে।

উল্লেখ্য, শুক্রবার রাজধানী ঢাকাসহ সারাদেশের ১২৮ টি হলে মুক্তি পেয়েছে আরেফিন শুভ, মাহিয়া মাহি,এবিএম সুমন, নওশাবা, তাসকিন, আলমগীর, হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, আফজাল অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। সারাদেশ থেকে ছবিটির ব্যবসায়িক সাফল্যের কথা আসছে। ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*