হাথুরুসিংহের কাছে লঙ্কানদের চুক্তির খসড়া

দলের প্রধান কোচ হিসেবে চণ্ডিকা হাথুরুসিংহের সঙ্গে চুক্তি সাক্ষরের খুব কাছাকাছি পৌঁছে গেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। শ্রীলঙ্কার সাবেক এই ওপেনার দেশটির ক্রিকেট কর্তাদের সঙ্গে শেষমুহুর্তের আলোচনার জন্য আগামী সপ্তাহে কলম্বোতে পৌঁছাবেন। লঙ্কান বোর্ডের একজন দায়িত্বশীল কর্মকর্তার বরাতে এমন তথ্যই জানিয়েছে শ্রীলঙ্কার সানডে আইল্যান্ড পত্রিকা।

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে, গত সপ্তাহেই এসএলসির নির্বাহী কমিটি কোচ নিয়োগের জন্য একটি প্রস্তাব অনুমোদন করে। পরে চুক্তির একটি খসড়া হাথুরুসিংহের আইনজীবীর মাধ্যমে তার কাছে পাঠানো হয়েছে।

হাথুরুর বাংলাদেশের কোচের পদ থেকে পদত্যাগের বিষয়টি সামনে আসে সপ্তাহ দুই আগে। পদত্যাগপত্র পাঠিয়ে সাউথ আফ্রিকা সফর শেষে ওখান থেকেই অস্ট্রেলিয়া যেয়ে চুপ করে থাকেন তিনি। বিসিবি তার সঙ্গে যোগাযোগের চেষ্টা শুরুতে নাগাল পায়নি। পরে কথা হলেও বোর্ড ফলপ্রসূ কিছু ফল আনতে পারেনি। একই সময় থেকে খবর আসতে থাকে, শ্রীলঙ্কার চলতি ভারত সফর শেষেই ম্যাথুজদের দায়িত্ব নেয়ার জন্য প্রস্তুত হাথুরু।

তবে পদত্যাগপত্র পাঠিয়ে দিলেও হাথুরুসিংহে এখনও কাগজে-কলমে বাংলাদেশ ক্রিকেট দলেরই হেড কোচ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে সম্পর্কটা আনুষ্ঠানিকভাবে চুকিয়ে ফেলতে এ সপ্তাহে বাংলাদেশে আসার কথা আছে তার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*