ঢাকাস্থ, চাঁদপুরের “স্টুডেন্ট ওয়েলফেয়ার” কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা ও ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

চাঁদপুরের হাইমচরের ঐতিহ্যবাহী অরাজনৈতিকমুলক ও সামাজিক সংগঠন”স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি অব হাইমচর,চাঁদপুর ” কর্তৃক আয়োজিত আন্ত:বিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান গত ১ ই ডিসেম্বর (শুক্রবার)ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসীন হল মাঠে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে সম্পূর্ন হয়েছে।

কৃতি শিক্ষার্থী সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ডাঃ মোঃ আক্তারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী, হাইমচর কলেজ অধ্যক্ষ মনোয়ার হোসেন মোল্লা। সভাপতিত্ব করেছেন এজেড এম আজিজুর রহমান(বেপজা) ও ড.মোঃশাহাদাত হোসেন (প্রকল্প পরিচালক, শেখ রাসেল ডিজিটাল ল্যাব এবং যুগ্ন সচিব তথ্য ও যোগাযোগ মন্ত্রনালয়) অারো উপস্থিত ছিলেন বিসিএসে সারা বাংলাদেশে পরিসংখ্যানে প্রথম হওয়া মোহাম্মদ কামাল হোসেন ও স্টুডেন্ট ওয়েলফেয়ারের সাবেক ও বর্তমান কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উক্ত সংবধর্নায় সভায় বিশেষ অতিথির বক্তব্য হাইমচর উপজেলা চেয়ারম্যান জনাব নুর হোসেন বলেন,পশ্চাৎপদ হাইমচর উপজেলার শিক্ষার গুনগত মান বৃদ্ধি ও পিছিয়ে থাকা হাইমচর বাসীকে যুগোপযোগী করার জন্য হাইমচরের মেধাবী শিক্ষার্থীদের প্রতি দৃষ্টি অার্কষন করেন এবং হাইমচর মানে অামাদের চরের ছেলেরা ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কৃত্বিত্ব বজায় রাখছে।

এসময় হাইমচর ডিগ্রী কলেজের কলেজের সম্মানিত অধ্যক্ষ, অানোয়ার হোসেন মোল্লা বলেন,অামাদের হাইমচরের ছেলেদের ঈর্শনীয় সাফল্য অামরা গর্বিত। অামরা অাশা করি অামরা ও এগিয়ে যাবো ইনশাঅাল্লাহ এবং সর্বশেষ মাননীয় ভিসির প্রতি কৃতজ্ঞতা ও সর্বাত্মক অনুপ্রেরনা দেয়ার অাহব্বান জানানো হয়।
সর্বশেষ প্রধান অতিথির বক্তব্যে,ঢাবির মাননীয় ভিসি অাখতারউজ্জামান বলেন,অামি প্রথমে ভেবেছিল তারা কি বা কেমন সংগঠন তারপর ভাবলাম পশ্চাৎপদ এলাকার একটা সংগঠন তাই অনেক ভেবে চিন্তে অাসলাম এবং এসে তিনি স্টুডেন্ট ওয়েলফেয়ারের কার্যক্রম দেখে অানন্দ প্রকাশ করেন এবং হাইমচরের সকলকে অনুপ্রেরনায় অনুপ্রানিত করেন।

উল্লেখ্য যে, সাতটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারী কলেজ মধ্যেকার এ অান্তঃক্রিকেট টুনামেন্টের অায়োজন করা হয়েছিল এবং অান্ত টুনামেন্টে জগন্নাথ বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন ও ঢাকা কলেজ রানার্স অাপ হয়।বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন টপি তুলে অনুষ্ঠানের সভাপতি ডঃমোঃশাহাদাত হোসেন।

সালে অাহমেদ,
এফ টিভি নিউজ, ঢাকা।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*