পঞ্চগড়ে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পঞ্চগড়ের দেবীগঞ্জে ৬ সাংবাদিকের ওপর হামলা ও লাঞ্ছিতের প্রতিবাদে ৪ ডিসেম্বর (সোমবার) ১১.৩০ পঞ্চগড় শহরের শেরে বাংলা পার্কে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

পঞ্চগড় প্রেসক্লাব এই মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি আয়োজন করে।
সকাল সাড়ে ১১টায় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি শুরু হয়। মানববন্ধনে জেলার সকল গণমাধ্যম কর্মীসহ দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ ছাড়াও সর্বস্তরের মানুষ অংশ নেন।

মানববন্ধনে পঞ্চগড় প্রেসক্লাবের সাংবাদিক এ রহমান মুকুল, সাধারণ সম্পাদক সফিকুল আলম, পঞ্চগড় জেলা প্রেসক্লাবের সভাপতি আনিছ প্রধান, পঞ্চগড় জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, মোশাররফ হোসেন, মোঃ লুৎফর রহমান, মোঃ নজরুল ইসলাম, রাশেদুজ্জামান বাবু প্রমুখ বক্তব্য দেন।

মানববন্ধন শেষে সাংবাদিকরা বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যান। সেখানে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট (এডিএম) অতীন কুমার কুন্ডুর মাধ্যমে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য যে, গত ২৭ নভেম্বর দেবীগঞ্জ পৌর কার্যালয়ে খবর সংগ্রহ করতে গিয়ে পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলাম, পৌর কাউন্সিলর ও বিভিন্ন গণমাধ্যমের ৬ জন সাংবাদিক উপজেলা চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী জজের অনুসারী যুবলীগ ছাত্রলীগ নেতাকর্মী কতৃক হামলার শিকার হন। এ সময় উপজেলা চেয়ারম্যানের লোকজন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীদের প্রায় দুই ঘন্টা অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ এসে অবরুদ্ধদের উদ্ধার করে।

এন এ রবিউল হাসান লিটন
এফ টিভি নিউজ, পঞ্চগড়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*