লালমনিরহাটের কালীগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষনের অভিয়োগ। থানায় মামলা দায়ের।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকায় বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ অভিযোগটি আমলে নিয়ে রোববার (০৩ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাট সদর হাসপাতালে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা করায়।

জানা গেছে, উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর দরগারপাড় গ্রামের আজিজুল ইসলামের ছেলে জাকির হোসেন (১৮) তার প্রতিবেশী বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে বিয়ের প্রলোভন দিয়ে বেশ কিছুদিন ধরে ধর্ষণ করে আসছিল। তারই ধারা বাহিকতায় গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় জাকির ওই কিশোরীকে আবারও ধর্ষণ করতে গেলে কিশোরীর বাবা বিষয়টি দেখে ফেলে ও জাকিরকে আটক করে। পরে জাকিরের পরিবারের লোকজন তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

এ ঘটনার পর বিচার চেয়ে কিশোরীর বাবা-মা সমাজের গণ্যমান্য ব্যাক্তিদের কাছে গিয়ে ব্যর্থ হন। পরে কিশোরীর মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানায় একটি ধর্ষন মামল দায়ের করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, অভিযোগটি ধর্ষণ মামলা হিসেবে গ্রহণ করে আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে চিকিৎসকের বরাত দিয়ে কিশোরীর মা দাবি করেন- তার মেয়ে দুই মাসের অন্তঃসত্ত্বা। এখন এলাকাবাসীর প্রশ্ন ন্যায় বিচার পাবে কি ধর্ষিতার পরিবার।

এস এম আলতাফ হোসাইন সুমন
এফ টিভি নিউজ, লালমনিরহাট।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*